ঈদকে সামনে রেখে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ


Nazmus Sakib প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩, ৯:৫৩ পূর্বাহ্ণ /
ঈদকে সামনে রেখে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ
ঈদকে সামনে রেখে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

নেত্রকোনার কেন্দুয়ায় ঈদুল আযহার কে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন।

শুক্রবার বিকালে কেন্দুয়া পৌরশহরের বাহার সুপার মার্কেটে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের মাঝে বিতরনের জন্য ঈদ উপহার পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন,সংগঠনটির স্থানীয় প্রতিনিধি, মো: বোরহান উদ্দিন উজ্জ্বল, আব্দুর রহমান মো: আরমান, মো: রোমান মিয়া প্রমুখ।

প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ সৈয়দ সাইদুল ইসলাম (সাঈদ) জানান, ২০১৯ সালে
মাহে রমজান ও ইসলামী চিন্তা চেতনা সামনে রেখে শুরু করেছিলাম স্বেচ্ছাসেবী সংগঠন কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন।
সুন্দর ও মডেল কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে চলছে এই সংগঠনটি।
ঐক্য,সহযোগীতা,উন্নয়ন এই সংগঠনের মূলনীতি।
ইতি মধ্যে এই সংগঠনটি সামাজিক,মানবিক ও দ্বিনী কাজের জন্য পেয়েছে কেন্দুয়া উপজেলার সকল শ্রেণির মানুষের ভালবাসা।
যেখানেই অসহায় ও দারিদ্রতা সেখানে যতোটুকু সামর্থ্য আছে তা নিয়ে কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের টিম এগিয়ে আসছে সাহায্যের হাত বাড়িয়ে। মসজিদ,মাদ্রাসা,এতিমখানা, গরিব অসহায় মানুষ, সহ সবখানেই সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে এই সংগঠনটি।
সংগঠনটির প্রতিষ্ঠাতা হবার পর থেকে বছরে তিনটি ইভেন্ট করে থাকে গরিব অসহায় মানুষের জন্য। আমরা সমাজের সমস্যা গুলো নিরসনে কাজ করে চলছি,সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করছি। পাশাপাশি যুব-সমাজকে ভাল কাজে উদ্বোদ্ধ করার চেষ্টা করছি।
কারণ যুব-সমাজ ঐক্যবদ্ধ হলে সমাজ থেকে সব ধরনের নৈরাজ্য দূর করা সম্ভব।
আমরা সবাই একসাথে একহয়ে হাতে হাত রেখে কাজ করব সমাজ ও সমাজের গরীব অসহায় মানুষের কল্যাণে।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রাসেল তালুকদার জানান, কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের ৪৩ জন সদস্যকে নিয়ে
নতুন কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম (রফিক) বলেন, আমাদের সংগঠনে প্রবাসে থাকা বিভিন্ন দেশের সদস্য মিলে কেন্দুয়া উপজেলা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন মেহনতের টাকা আল্লাহর রাস্তায় ব্যয় করার অঙ্গীকার। এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। আমরা দেশ ও দেশের বাহিরে সকলের সহযোগিতা কামনা করছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com