জনবন্ধু মোস্তফা কামাল মাহ্দী ফ্যান ক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

জনবন্ধু মোস্তফা কামাল মাহ্দী ফ্যান ক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

একটি সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন হিসেবে
জনবন্ধু মোস্তফা কামাল মাহ্দী ফ্যান ক্লাব এর আহবায়ক কমিটি গতকাল ২৭ এপ্রিল সন্ধ্যায় সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিক মোস্তফা কামাল মাহ্দী তাঁর ফেসবুক আইডিতে ঘোষণা করেন।

বিশিষ্ট সাংবাদিক, সমাজসেবক, শিক্ষানুরাগী এবং জিএমজি এয়ারলাইন্সের সাবেক উর্ধ্বতন কর্মকর্তা সাদেক আহম্মদ মুরাদকে আহবায়ক এবং বিশিষ্ট ব্লাড ডোনার সংগঠক, সাংবাদিক সুজন হাসান শর্তকে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম ভূঁইয়া (সাংবাদিক ও ব্যবসায়ী), হাসান মাহমুদ জয় (সাংবাদিক, ব্যবসায়ী), এইচ এম রফিকুল ইসলাম কামাল ভিপি কামাল (সংগঠক ও রাজনীতিক), শহিদুল ইসলাম শাহীন (সাংবাদিক, রাজনীতিক), বাবু নিগমানন্দ রায় (সাংবাদিক), একরামুল ইসলাম সেলিম ( শিক্ষাবিদ, সংগঠক), কাজী মোঃ ইউসুফ আলী( মানবাধিকার সংগঠক), মিলন আল মামুন খান (সংগঠক), ডা. আনোয়ার হোসেন (চিকিৎসক ও ব্যবসায়ী), মোঃ আলামিন (ব্যবসায়ী)।

মোস্তফা কামাল মাহ্দী বলেন, আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে ইনশাআল্লাহ। এ ক্লাবের কাজ হলো সামাজিক, সাংস্কৃতিক, সেবামূলক কাজ করে আগামীর সফলতায় এগিয়ে যাওয়া।

Share This Article

Share this post

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com