জাগ্রত আছিম গ্রন্থাগারে শোক দিবস পালন

: তানজিদ শুভ্র
: ২ মাস আগে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার জাগ্রত আছিম গ্রন্থাগার এর উদ্যোগে শোক র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল, বই পাঠ প্রতিযোগিতা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

জাগ্রত আছিম গ্রন্থাগার পরিচালনা কমিটির সভাপতি জিল্লুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ এর তত্ত্বাবধানে উক্ত শোক র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল, বই পাঠ প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন জাগ্রত আছিম গ্রন্থাগারের সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য শোয়াইব হাসান শিবলী।

উক্ত শোক র‍্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রতিবন্ধী বিদ্যালয় আছিম এর প্রধান শিক্ষক জনাব মোঃ মোখলেছুর রহমান ও জাগ্রত আছিম গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সদস্য জি,এম মারুফ আল সোয়াদ উপস্থিত ছিলেন।

এছাড়াও গ্রন্থাগার পরিচালনা কমিটির শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ সাকিব হাসান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিয়ান আহমেদ দেলোয়ার, পরিবেশ বিষয়ক সম্পাদক আশিকুল ইসলাম ঈশাত, আপ্যায়ন সম্পাদক ইমাম মেহেদী হাসান, কার্যকরী সদস্য আরিফুল ইসলাম আকাশ, নাজাজুল আল রুখসাত স্বাধীন, আরাফাত রহমান সহ গ্রন্থাগারের সাধারণ সদস্য ও পাঠকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আজ সোমবার (১৫ আগস্ট) সকাল ১১ টা থেকে জাগ্রত আছিম গ্রন্থাগারে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এরপর গ্রন্থাগারের সামনের সড়কগুলোতে শোক র‍্যালী করা হয় এবং জাতীয় শোক দিবস উপলক্ষে পার্শ্ববর্তী ৯৯নং কান্দানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।