জামালপুরে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার মরদেহ উদ্ধার 


বিল্লাল হোসাইন, জামালপুর প্রতিনিধি: প্রকাশের সময় : মে ২১, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ /
জামালপুরে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার মরদেহ উদ্ধার 

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া এলাকায় প্রেমিকের বাড়ীর সামনে প্রেমিকার গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা ১২টার দিকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

জানা যায়, উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাইটাকামারী এলাকার মৃত আব্দুল বাছেদের মেয়ে স্বামী পরিত্যক্তা সাবিনা ইয়াসমিন (২৮) এর সাথে দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামের সেকান্দর আলী ছেলে ইলেকট্রিক মিস্ত্রি আলামিন (৩৫) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত শনিবার বিকেলে সাবিনা ইয়াসমিন প্রেমিক আলামিনের বাড়ীতে গেলে আলামিনসহ তার পরিবারের সদস্যরা তাকে মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। পরদিন রবিবার সকালে আলামিনের বাড়ীর সামনে জামগাছের সাথে সাবিনা ইয়াসমিনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে সাবিনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে প্রেরন করে।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, সাবিনা ইয়াসমিন নামে এক নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর আলামিনের পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।