পঞ্চগড়ের ঘটনা আ.লীগের পূর্বপরিকল্পিত : মির্জা ফখরুল


faizahmmed1994@gmail.com প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২৩, ৬:১৮ পূর্বাহ্ণ /
পঞ্চগড়ের ঘটনা আ.লীগের পূর্বপরিকল্পিত : মির্জা ফখরুল
পঞ্চগড়ের ঘটনা আ.লীগের পূর্বপরিকল্পিত : মির্জা ফখরুল

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি ::

পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপর হামলার বিষয়ে বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা ও হারুনুর রশীদের নামে তথ্যমন্ত্রীর বক্তব্য বানোয়াট দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্যমন্ত্রী যে অভিযোগ নিয়ে আমাদের দুইজন নেতার বিরুদ্ধে কথা বলেছেন সেটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। রুমিন ও হারুনের তেমন কোনো ফেসবুক আইডি নেই। ফেক আইডি খুলে এসব অপপ্রচার চালানো হয়েছে। তাছাড়া আওয়ামী লীগের তো এটি নতুন কোনো কিছু নয়। বরং সেখানকার ঘটনাটি আওয়ামী লীগের পূর্বপরিকল্পিত। তারা ঘটনা ঘটাবে আর দোষ দেবে আমাদের ওপর।

সোমবার (১৩ মার্চ) সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়িতে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এই সরকার গোয়েন্দা বাহিনীকে ব্যবহার করে বিএনপির বিরুদ্ধে যত রকমের অপপ্রচার চালানো যায় তা করে যাচ্ছে। পঞ্চগড়ের এই ঘটনার সঙ্গে এই সরকার সরাসরি জড়িত। এর দায়ভার সরকারকেই নিতে হবে। কিন্তু উল্টো সেখানে আমাদের যেসব নেতা আছেন, তাদের নামে মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে।

সরকার পরিকল্পিতভাবে জনগণের দৃষ্টি প্রভাবিত করার জন্য পঞ্চগড়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে দাবি করে ফখরুল বলেন, যখন দেশের সকল জনগণ তাদের অধিকার আদায়ের জন্য আন্দোলনে নেমেছে ঠিক তখনি সরকারের লোকেরা জনগণের দৃষ্টি অন্য দিকে নিয়ে যাওয়ার জন্য এমন সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা বিএনপির ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব কাজ করে যাচ্ছে।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।