পরিবর্তন আনতে ‘নতুন দল’ গঠন করবেন হিরো আলম

পরিবর্তন আনতে ‘নতুন দল’ গঠন করবেন হিরো আলম

বাংলাদেশ চিত্র ডেস্ক ::

সদ্য অনুষ্ঠিত বগুড়ার দুই আসনের উপনির্বাচনে পরাজিত প্রার্থী হিরো আলম দেশের পরিবর্তন আনতে ভবিষ্যতে নিজেই নতুন দল গঠনের ইচ্ছা প্রকাশ করেছেন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) জার্মানিভিত্তিক গণমাধ্যম ‘ডয়চে ভেলে’র বাংলা বিভাগের ইউটিউব চ্যানেলে প্রচারিত টকশোতে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

হিরো আলমের কাছে টকশোতে ডয়েচে ভেলে বাংলা বিভাগের প্রধান ও সঞ্চালক খালেদ মুহিউদ্দীন জানতে চান, তার রাজনৈতিক লক্ষ্য কী ও কোনো রাজনৈতিক দলে যোগ দেবেন কি না? জবাবে হিরো আলম বলেন, আমি জনসেবা করা পছন্দ করি, তাই সেই উদ্দেশ্য থেকেই রাজনীতিতে আসা। তবে কোনো দলে যোগ দিব কি না, এখনও ঠিক করিনি আমি।

খালেদ মুহিউদ্দীন আরও জানতে চান, নিজের কোনো নতুন রাজনৈতিক দল গঠন করবেন কি না? এ প্রশ্নের উত্তরে এই সোশ্যাল তারকা জানান, যারা কাজ করতে চান, তাদের সবারই স্বপ্ন থাকে নিজের একটি দল করার। তাই আমারও নতুন দল করার ইচ্ছা আছে। তবে আমি দল করলে নতুন কিছু নিয়ে আসব। যেখানে কোনো হিংসা-বিবাদ থাকবে না, সুষ্ঠুমতো নির্বাচন হবে। নিজের পছন্দের ব্যক্তিকে ভোট দিবেন এবং সমাজের জন্য কাজ করবেন।

আপনার মধ্যে এমন কী গুণ আছে যে আপনাকে বেছে নেবেন? এ প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি সৎ পথে চলি। মানুষের পাশে দাঁড়াই এবং তাদের বিপদ-আপদে সহায়তা করি। আর মানুষ এখন ক্যাডার চায় না, সুখে–দুঃখে তাদের পাশে থাকবেন, এমন একজন মানুষ চায়।

কী রকম রাজনৈতিক দল করতে চান, লক্ষ্য ও উদ্দেশ্য কী হবে? খালেদ মুহিউদ্দীন এ প্রশ্নের উত্তরে হিরো আলম জানান, নতুন দল করলে অবশ্যই কিছু পরিবর্তন নিয়ে আসব আমি। দেশের রাজনৈতিক দলগুলোর দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে। পাল্টাতে হবে আমাদের সমাজব্যবস্থা। সেই সঙ্গে দলেরও কিছু পরিবর্তন আনতে হবে।

তিনি আরও বলেন, বর্তমানে যেসব রাজনৈতিক দল আছে, সব একই রকমভাবে চালাচ্ছেন। যিনি ক্ষমতায় আছেন, তার বাবাও আছে, বাবা চলে যাওয়ার পর ছেলে ক্ষমতায় আসছেন, তারা কিন্তু দলের আসন ছাড়ছেন না। এতে দলে এবং দেশে কোনো পরিবর্তনই হচ্ছে না। তাই দেশের পরিবর্তন আনার জন্য নতুনদের সুযোগ দিতে হবে। তাছাড়া পুরানো দলগুলোর ওপর সাধারণ জনগণের এতই রাগ যে তারা বলছেন, বড় দলগুলো বাদ দিয়ে যদি কলা গাছও নির্বাচনে দাঁড়ায়, তাকে ভোট দিবেন।

Share This Article

Share this post

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com