প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে মতলব (উঃ) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


সহ সম্পাদক (বার্তা) প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ১০:৪৩ অপরাহ্ণ /
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে মতলব (উঃ) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে মতলব (উঃ) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চাঁদপুর জেলা প্রতিনিধি ::

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) বিকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় এলাকার প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মিছিল শেষে উপজেলা পরিষদের বটমূলে আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন। সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, রফিকুল ইসলাম মাস্টার, শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, কবির হোসেন মাস্টার, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবলীগের নেতা মিরাজ খালিদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছরিন সুলতানা লাভলী, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাশরুর খান তামিম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন তেলোয়াত করেন কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান।

সভাপতির বক্তব্যে অ্যাড. রুহুল আমিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি জামায়াত রাজাকারেরা বহুবার হত্যার চেস্টা করেছে। কিন্তু রাখে আল্লাহ মারে কে। তাদের এই অসৎ উদ্দেশ্য কখনোই বাস্তবায়ন হবে না। তারা প্রধানমন্ত্রীকে হত্যা করে চাইছে ক্ষমতা ছিনিয়ে নিতে। দেশের জনগণ তা কখনোই হতে দিবে না। তিনি বলেন, বিএনপি এখনো সেই ষড়যন্ত্র করে যাচ্ছে। আবারও রাজশাহী বিএনপির নেতা কর্তৃক প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এই হুমকির প্রতিবাদ ও নিন্দা জানাই।

বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস তিনি বক্তব্যে বলেন, এখনো দেশে বিএনপি জামায়াত এবং রাজাকারেরা মাথা চাড়া দিয়ে উঠতে চায়। তারা দেশে হত্যাযজ্ঞ চালাতে চাইছে। আবারো আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে। আমি হুমকি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এমএ কুদ্দুস আরও তার বক্তৃতায় বলেন, বিএনপি জামায়াত যখন দেখছে জনগণ তাদের ভোট দিবে না, তখনই বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্রে ব্যর্থ হয় এখন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। কিন্তু আল্লাহ আছে আমাদের নেত্রীর সাথে। আর জনগণ আবারও ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com