মতলব-গজারিয়া সেতু, কমবে ঢাকা-চাঁদপুরের দূরত্ব


ফয়েজ আহামেদ মাহিন প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২২, ৭:৫৩ অপরাহ্ণ /
মতলব-গজারিয়া সেতু, কমবে ঢাকা-চাঁদপুরের দূরত্ব

ফয়েজ আহামেদ মাহিন(চাঁদপুর জেলা প্রতিনিধি):-
আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শমসুল আলম বলেছেন, “যোগাযোগ হচ্ছে যে কোন রাষ্ট্রের উন্নয়নের পূর্ব শর্ত। তাই এ সরকার যোগাযোগ উন্নয়নের ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। সেই গুরুত্ব থেকেই বর্তমান সরকার মতলব-গজারিয়া সেতু নির্মাণ কাজের প্রতি গুরুত্ব অনুধাবন করছেন।”

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১০টায় চাঁদপুরের মতলব-গজারিয়া সেতু নির্মাণ বিষয়ক স্টেক হোল্ডারদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার অর্জন বিষয়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, সিট মহলের ৭০ বছরের সমস্যা জননেত্রী শেখ হাসিনা সমাধান করেছেন। ওখানে ৩১ বর্গ কিলোমিটার আমরা বেশী পেয়েছি।

একইদিনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালিপুর পাম্প সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সচিব মনজুর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ও পরিকল্পনা কমিশনের সচিব ও সদস্য সত্যজিৎ কর্মকার।

সড়ক ও সেতু মন্ত্রনালয়ের যুগ্মসচিব ভিখারুদৌলাহ চৌধুরীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক লিয়াকত আলী। মূল বক্তব্য উপস্থাপন করেন টিপসা প্রতিনিধি কার্লোস প্রেস।

আরও বক্তব্য রাখেন- চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান চৌধুরী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সাদুল্যাপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান লোকমান আহমদ মুন্সি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুর রহমান চৌধুরী ভুলন, চাঁদপুর জেলা স্বেচ্ছাস্বেবক লীগের সহ-সভাপতি রহমত উল্যাহ চৌধুরী প্রমুখ।
বাংলাদেশ চিত্র/আনিস