রাগী দিয়ে নতুন জন্ম রোমিওর


Parvej Husen Talukder প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ২:৪২ অপরাহ্ণ / ১৭
রাগী দিয়ে নতুন জন্ম রোমিওর

বিনোদন ডেস্ক: সকল কিছুর অবসান ঘটিয়ে এ মাসে ১৪ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা মিজানুর রহমান মিজান পরিচালিত বাংলা সিনেমা ‘‘রাগী’’ আস্থা কথাচিত্রের ব্যানারে জাকিরা খাতুন জয়া প্রযোজিত সিনেমা “রাগী” সেই সাথে নতুন মুখেরও অভিষেক হচ্ছে এই ছবিতে বড় পর্দায় অভিষেক হচ্ছে নতুন মুখ – আর এফ রোমিও….

আর এফ রোমিও, তার ফেসবুকে “রাগী” ছবির একটি ব্যানার পোস্ট দিয়ে লিখেছেন। আমার ব্যানারের ছবিটিতে টিক মার্ক দিলাম। কেননা আজ আমার মনে হচ্ছে আমি আবার ১৪ই অক্টোবর নতুন করে “রাগী” ছবির মধ্য দিয়ে বড় পর্দায় একজন আর্টিস্ট হিসেবে অভিষেক হতে যাচ্ছি, এর আগে আমার অভিনিত যে সিনেমা গুলো মুক্তি পেয়েছে, আমি যে একজন অভিনেতা তার পরিচয় দেওয়ার মতো তেমন কোনো যায়গা পাইনি।

কিন্তু এই”‘রাগী””ছবির মধ্য দিয়ে আমি যে একজন অভিনেতা তার পরিচয় বুক ফুলিয়ে দিতে পারছি। পরিচয় এজন্যই দিতে পারছি যে, “রাগী” সিনেমা নিয়ে অনলাইন নিউজ থেকে শুরু করে টিভি, পেপারে যত নিউজ হয়েছে এবং হচ্ছে। প্রতিটি নিউজে আমার নামটি দেওয়া হয়েছে এবং বাংলাদেশের হল গুলোতে যে ব্যানার দেওয়া হয়েছে সে ব্যানারে পর্যন্ত আমার ছবি দেওয়া হয়েছে। আর এত কিছুর পিছনে যে মানুষটির হাত রয়েছে সেই মানুষটি হচ্ছে চলচ্চিত্র পরিচালক মিজানুর রহমান মিজান ভাইয়া। ওনার প্রতি আমি চির-কৃতজ্ঞ। দীর্ঘ ৭ বছর পর আমি নিজেকে একজন সিনেমার আর্টিস্ট হিসেবে পরিচয় দিতে পারছি।

আমার অন্তর থেকে অসংখ্য ধন্যবাদ আমার প্রিয় সাংবাদিক ভাইদেরকে সেই সাথে আরো ধন্যবাদ জানাচ্ছি এই “রাগী” ছবিতে যার সহযোগিতায় আমি যতটুকু অভিনয় করেছি, নিজের মতো করে করতে পেরেছি তিনি হচ্ছেন এই রাগী ছবির নায়ক (আবীর চৌধুরী) আমি আবীর ভাইয়ের কাছে চির ঋণী, রাগী ছবিতে কাজ করতে গিয়ে আমি তার কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি এবং অভিনয়ের বিষয়ে তার কাছ থেকে আমি অনেক কিছু শিখতে পেরেছি।

আমি মনে করি একজন আর্টিস্ট 50% স্বার্থকতা অর্জন করে যখন তার নামটি সিনেমার মধ্য দিয়ে হলে দর্শকদের কাছে পরিচিতি পায়। তাই আমি বলছি এই”রাগী”ছবির মধ্য দিয়ে আমি নতুন করে অভিষেক হতে যাচ্ছি বড় পর্দায়। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নায়ক আবীর চৌধুরী, এবং প্রধান খল চরিত্রে অভিনয় করছেন এক সময়ের চলচিত্রের জনপ্রিয় নায়িকা মুনমুন অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, নায়িকা আঁচল আঁখি, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, আর এফ রোমিও, সনি, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, লায়ন,প্রমুখ।