সামাজিক সংগঠন প্রতিবাদী কন্ঠের আজীবন সদস্যেদের মাঝে সম্মাননা প্রদান


আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ১৪, ২০২৩, ৯:৩৪ পূর্বাহ্ণ /
সামাজিক সংগঠন প্রতিবাদী কন্ঠের আজীবন সদস্যেদের মাঝে সম্মাননা প্রদান
সামাজিক সংগঠন প্রতিবাদী কন্ঠের আজীবন সদস্যেদের মাঝে সম্মাননা প্রদান

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে প্রতিষ্ঠিত সামাজিক ও মানবিক সংগঠন প্রতিবাদী কন্ঠের আজীবন সদস্যদের মাঝে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকার চক বাজারের ওয়াটা ওয়ার্কস রোডের পার্ক ভিউ রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রথম ধাপের এই সম্মাননা প্রদান করা হয়।

প্রতিবাদী কন্ঠের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোহাম্মদ আজিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোহাম্মদ ইয়াকুব, বিশেষ অতিথি ছিলেন, হাজী মোহাম্মদ আনোয়ার হোসেন, নওল কিশোর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের কল্যান বিষয়ক সম্পাদক জুবায়ের রহনান চৌধুরী।

প্রতিবাদী কন্ঠের সম্মানিত আজীবন সদস্য সিরাজুল ইসলাম তাজুল, হাজী রুহুল আমিন, মোহাম্মদ অহিদ, হাজী মুহাম্মদ লিটন, মোহাম্মদ নুর আলম, মোঃ ইসমাইল, মোহাম্মদ রিয়াদ, আবু বক্কর সিদ্দিক, পিন্টু আহমেদ, মোঃ কামাল, মোঃ সুলতান এবং মাসুদ পারভেজকে সম্মাননা ক্রেস্ট সহ পুরস্কার প্রদান করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি প্রতিবাদী কন্ঠের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই এবং সব সময় আমি আপনাদের ভালো কাজের সাথে নিজেকে নিয়োজিত রাখব। এই সংগঠনের যেকোনো মহতীয় উদ্যোগে অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে নিজেকে সম্পৃক্ত রাখবো।

অন্যান্য অতিথিরা বলেন, মানবিক সংগঠনের মানুষ গুলো যেন মানবিক কাজ নিয়েই এগিয়ে যায় এই প্রত্যাশা কামনা করে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান এবং প্রতিবাদী কন্ঠের অগ্রগতির জন্য দোয়া কামনা করেন।

আজিম মিয়া বলেন, সম্মানিত আজীবন সদস্যরা এই আমাদের সংগঠনের মূল ভিত্তি এবং শক্তি। তাই আমরা সব সময় মূল্যায়ন ও সম্মান দিয়ে যাব।

এই সময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য মো. আতিক উল্লাহ, আবদুল্লাহ আল তানভির, সাহাদাত হোসেন সুজন, বেল্লাল হোসেন, মোশাররফ হোসেন, কামাল হোসেন, তসলিম উদ্দিন বাবু, মো. সোহান, মো. রোহান সহ আরো অনেকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com