এতিম শিশুদের ইফতার বিতরণ করলো গবি ব্লাড কালেক্টর্স


গবি প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৪, ২:৩১ পূর্বাহ্ণ /
এতিম শিশুদের ইফতার বিতরণ করলো গবি ব্লাড কালেক্টর্স
এতিম শিশুদের ইফতার বিতরণ করলো গবি ব্লাড কালেক্টর্স

সাভারের বিভিন্ন এলাকায় হতদরিদ্র এবং পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করেছে গবি ব্লাড কালেক্টর্স সংগঠনটি।

রবিবার (২৪মার্চ) সন্ধ্যায় সংগঠনটির উদ্যোগে খেজুরটেক রফিকিয়া মাদ্রাসা এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন পল্লীবিদ্যুৎ ও নবীনগর স্মৃতিসৌধ এলাকায় ১৫০ জন হতদরিদ্র ও পথশিশুদের মাঝে ইফতার আয়োজন সম্পন্ন করে সংগঠনটি এবং এ সময় বিশ্ববিদ্যালয় নিরাপত্তা কর্মী ও মাঠকর্মীদের মাঝে ইফতার বিতরণ করে তারা ।

গবি ব্লাড কালেক্টর্সের প্রধান উপদেষ্টা মোঃ শাহ আলম বলেন, ” গবি ব্লাড কালেক্টর্স গণ বিবিদ্যালয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কাজ করছে। শিক্ষার্থীদের অসুস্থতায় ও তাদের আত্মীয়-স্বজনসহ হাসপাতালে বিভিন্ন ধরনের রোগীদের সেবায় এবং সাধারণ খেটে খাওয়া মানুষের প্রয়োজনীয় চিকিৎসা সেবায় অল্প সময়ের মধ্যে ক্যাম্পাসে পরিচিতি লাভ করেছে। শিক্ষার্থীদের সহযোগিতায় গরিব,অসহায় এবং এতিমদের মাঝে ইফতারের ব্যবস্থা করায় সংগঠনের সকলকে অভিনন্দন জানাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় আমাদের এই মানবতার কাজটি অব্যাহত রাখতে চাই এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।”

গবি ব্লাড কালেক্টর্সের প্রতিষ্ঠাতা মোঃ আরিফুল ইমু বলেন, “গবি ব্লাড কালেক্টরস গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি মানবিক সংগঠন। পবিত্র রমজানের এই সংযমের মাসে আমরা সমাজের হতদরিদ্র ও পথশিশুদের জন্য ইফতার বিতরণের ব্যবস্থা করেছি। এবারে আমরা প্রথম অংশে মাদ্রাসার এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন জায়গায় পথশিশুদের ইফতার বিতরণ করেছি এবং দ্বিতীয় অংশে ক্যাম্পাসে রাতের প্রহরী নিরাপত্তা কর্মীদের মাঝে ইফতার বিতরণ করেছি। এভাবেই তারুণ্যের হাত ধরে মানবসেবায় এগিয়ে যাক গবি ব্লাড কালেক্টর্স সেই প্রত্যাশাই করছি”।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মুমূর্ষু রোগীর প্রয়োজনে রক্ত দান করে আসছে এ সংগঠনটি। শিক্ষার্থীদের অসুস্থতায় ও তাদের আত্মীয়-স্বজনসহ হাসপাতালে বিভিন্ন ধরনের রোগীদের সেবায়ও কাজ করে যাচ্ছে এই সংগঠনটি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com