কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


বাংলাদেশ চিত্র ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৪, ৮:৩৯ অপরাহ্ণ /
কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাই উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট – ২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার বেলা সাড়ে ৩ টায় উপজেলা পর্যায়ে টুর্ণামেন্ট পরিচালনা কমিটি এবং উপজেলা শিক্ষা অফিস এই খেলার আয়োজনে উপজেলা সদর বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী।

উপজেলা শিক্ষা অফিসার সেলিনা আখতার এর সভাপতিত্বে খন্তাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হাবিবুর রহমান এর সঞ্চালনায় উদ্বোধনী খেলায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য ও আঁখি তালুকদার, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া, কাপ্তাই বন বিভাগের কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরী, বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুইছাইন চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত,চৌধুরী মোহাম্মদ রিপন,রিপন মারমা সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে প্রথম খেলায় বালিকা বিভাগে( বঙ্গমাতা) ওয়াগ্গা ইউনিয়ন এর পাগলি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে কাপ্তাই ইউনিয়ন এর হরিনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরবর্তী রাউন্ডে উর্ত্তীন্ন হন।

এদিকে উদ্বোধনী দিনের দ্বিতীয় খেলায় বালক বিভাগে( বঙ্গবন্ধু) কাপ্তাই ইউনিয়নের বিএফআইডিসি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উর্ত্তীণ হন।

এদিকে খেলা শেষে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জ এর পক্ষ হতে প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী এবং কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরী সহ অন্যান্য অতিথিরা অংশগ্রহনকারী প্রত্যেক খেলোয়াড়দের একটি করে বিভিন্ন প্রজাতির চারা তুলে দেন।
টুর্নামেন্টে ৫ টি ইউনিয়ন এর সর্বমোট ১০ টি দল অংশ নেন।
খেলা পরিচালনা করেন শিক্ষক উচাই মং মারমা, উসাই মারমা এবং আবু বক্কর সোহেল।