চট্টগ্রাম প্রাইভেট ভেটেরিনারি এসোসিয়েশনের নেতৃত্বে ডা: তারিকুল – ডা: শুভ


নাজমুল হাসান তানভীর প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৪, ১:২৭ অপরাহ্ণ /
চট্টগ্রাম প্রাইভেট ভেটেরিনারি এসোসিয়েশনের নেতৃত্বে ডা: তারিকুল – ডা: শুভ
চট্টগ্রাম প্রাইভেট ভেটেরিনারি এসোসিয়েশনের নেতৃত্বে ডা: তারিকুল - ডা: শুভ

সিপিভিএ (চট্টগ্রাম প্রাইভেট ভেটেরিনারি এসোসিয়েশন) সভাপতি নির্বাচিত হয়েছেন ডা: তারিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ডা: শাহাদাত হোসাইন শুভ।

সিপিভিএ এর নির্বাচন হয় গত ১৫ই মার্চ (শুক্রবার) ২.৩০ টায় হোটেল টাওয়ার ইন, জুবিলী রোডে।

চট্টগ্রামস্থ ৯৮ জন প্রাইভেট ভেটেরিনারি ডাক্তারদের এই এসোসিয়েশনে প্রায় ৯০% ভোট গৃহীত হয়। ভোট এবং মিলনমেলার আয়োজনে অংশগ্রহণ করতে সদস্যরা সবসময়ই মুখিয়ে থাকেন। এবারের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ব্যালটযুদ্ধে ১১ টি পদের বিপরীতে মোট ২৫ জন প্রার্থী হন। নির্বাচনটির স্পন্সর হিসেবে ছিলেন অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড।
নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, ডা: লিটন কুমার নাথ, ডা: নিতাই চন্দ্র শীল, ডা: আকলিমা আক্তার এনি এবং পর্যবেক্ষক হিসেবে ডা: আশরাফ কাজ করেছেন।

নবনির্বাচিত সভাপতি ডা: তারিকুল হোসাইন বলেন, “সিপিভিএ চট্টগ্রামের ভেটেরিনারিয়ানদের সমন্বয়কেন্দ্র।সদস্যদের সমন্বয়ে সিপিভিএ কে নান্দনিকভাবে উপস্থাপন করতে চায়। অভিজ্ঞদের দ্বারা নতুনদের ট্রেনিং আবার একে অপরের সহযোগী হিসেবে কিভাবে কাজ করা যায় সেই দিকে সবাইকে একসাথে নিয়ে ভেটেরিনারিখাতে আমাদের ভূমিকা আলোড়ন তুলবে আশা রাখি। “

সাধারণ সম্পাদক ডা: শাহাদাত হোসাইন শুভ বলেন, “নবনির্বাচিত কমিটি হবে সিপিভিএ এর রোল মডেল। ডাক্তারদের যে কোন সুবিধা-অসুবিধায় পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করবে। সংগঠনের সার্বিক উন্নয়নকল্পে, সাংগঠনিকভাবে দৃঢ়তার প্রকাশ ঘটাতে চাই।”

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি: ডা: আজিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক: ডা: নুরুল আজিম, সাংগঠনিক সম্পাদক: ডা: সারওয়ার উদ্দিন,
কোষাধ্যক্ষ: ডা: নুরুল ইসলাম নাহিদ, তথ্য প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: ডা: পলাশ সেন, নারী উন্নয়ন, সমাজসেবা ও এনিম্যাল ওয়েলফেয়ার বিষয়ক সম্পাদক: ডা: কুমকুম ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক: ডা:মাফিজুল ইসলাম মৃদুল, কার্যকরী সদস্য: ডা: মহিউদ্দিন আকরাম ও ডা: শাহজাদা মোহাম্মদ জুলকারনাইন।

অত্র নির্বাচনের শেষে উপদেষ্টা মন্ডলীয় সদস্য, প্রাক্তন কমিটির সদস্যরা নতুন কমিটিকে বরন করে নেন এবং সবাই ইফতার সম্পন্ন করেন।