জামালপুরে ১৮৯ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থী পেলেন শিক্ষাবৃত্তির চেক


বিল্লাল হোসাইন, জামালপুর: প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ৮:৩০ অপরাহ্ণ /
জামালপুরে ১৮৯ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থী পেলেন শিক্ষাবৃত্তির চেক
জামালপুরে ১৮৯ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থী পেলেন শিক্ষাবৃত্তির চেক

বিল্লাল হোসাইন, জামালপুর :
”শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে জামালপুর জেলার ১৮৯ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থী পেলেন এককালীন শিক্ষাবৃত্তির চেক ।

শনিবার (২৯ জুন) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর জেলা পরিষদ।

জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্ এর সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন মুন জাহান লিজার সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে টেলিফোনে দিক নির্দেশনা ও অনুপ্রেরণা মূলক প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ও সভাপতি মোঃ আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুরের জেলা প্রশাসক শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সদর উপজেলা নির্বাাহী অফিসার জিন্নাত শহীদ পিংকি, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার মেয়র আলহাজ ছানোয়ার হোসের ছানু, সরকারি আশেক মাহমুদ কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ফজলুল হক মন্টু, জেলা পরিষদের সদস্য ফারহানা সোমাসহ আরও অনেকে।

জানা যায়, ২০২৩-২০২৪ অর্থবছরে জামালপুর জেলার ১৮৯ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তির দশ হাজার টাকা করে আঠার লক্ষ নব্বই হাজার টাকার চেক বিতরণ করা হয়।