বেগমগঞ্জে ঈদ ফেস্টিভ্যাল টেস্ট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত 


Macaziz518@gmail.com প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৪, ৬:২৪ অপরাহ্ণ /
বেগমগঞ্জে ঈদ ফেস্টিভ্যাল টেস্ট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত 
বেগমগঞ্জে ঈদ ফেস্টিভ্যাল টেস্ট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত 

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ ফেস্টিভ্যাল টেস্ট ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে। 

বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নের কলিম উল্লাহ মৌলভী সাহেবের বাড়ির সামনে ব্লু ফাইটার্স বনাম ইয়োলো টাইগার্স এর মধ্যে সারাদিন ব্যাপি এই ক্রিকেট টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। 

উক্ত টুর্নামেন্টের প্রথমে বাংলাদেশ চামড়া শিল্পের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোকতাদির হোসেন ক্রিকেট খেলাটি উদ্ভোধন করার মাধ্যমে উভয় দলের সাথে কৌশল বিনিময়ে খেলা শুরু হয়।

খেলাকে ঘিরে তরুণ ক্রীড়া প্রেমীদের মধ্যে আনন্দ দেখা যায়। এ আয়োজন দেখতে সকাল থেকে ছোট-বড় সবাই মাঠে এসে হাজির হয়।

অতিথি ও খেলোয়াড়রা বলেন, খেলাধুলার মাধ্যমে যুবকদেরকে কিশোর গ্যাং ও মাদক থেকে দূরে রাখে। পাশাপাশি শরীর চর্চা সহ মনমানসিকতা ভালো রাখতে সাহায্য করে। এইরকম ক্রিকেট টুর্নামেন্ট সবসময় অব্যাহত রাখতে সচেতন মহলের প্রতি দৃষ্টি দেওয়ার আহবান জানান। 

দিন ব্যাপী দুই ইনিংসের খেলায় ব্লু ফাইটার্স- ইয়েলো টাইগার্স কে ৫০ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ী দল ব্লু ফাইটার ও রানার্স আপ দল ইয়েলো টাইটার্স এর হাতে পুরস্কার তুলে দেন মোহাম্মদ মিজানুর রহমান। পাশাপাশি খেলায় সেরা রান ও উইকেট দাতা ২ জনকে সম্মাননা পুরস্কার তুলে দেওয়া হয়।