মেয়েকে বাসে উঠিয়ে দিয়ে গিয়ে মায়ের মৃত্যু


বাংলাদেশ চিত্র ডেস্ক প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ১:২১ অপরাহ্ণ /
মেয়েকে বাসে উঠিয়ে দিয়ে গিয়ে মায়ের মৃত্যু
মেয়েকে বাসে উঠিয়ে দিয়ে গিয়ে মায়ের মৃত্যু

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মহাসড়ক পার হতে যাত্রীবাহী বাসের চাপায় জাহেরা বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এসময় তার স্বামী ও নাতি গুরুতর আহত হয়।

গতকাল সোমবার রাত ১১ টার দিকে উপজেরার ধাপেরহাটের সাহাপাড়া সংলগ্ন নতুন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা বেগম রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জামালপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী। এ ঘটনায় সৈয়দ আলীসহ (৬০) তার নাতি (৭) আহত হয়েছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ১১ টার দিকে সৈয়দ আলী তার ভ্যানে স্ত্রী-মেয়ে ও নাতিকে নিয়ে ধাপেরহাটের ওই স্ট্যান্ডে যায়। সেখানে তার মেয়েকে ঢাকার বাসে উঠিয়ে দিয়ে ফের ভ্যানযোগে নাতি-স্ত্রীকে নিয়ে বাড়িতে ফেরার সময় আন্ডার পার্সের টার্নেড পয়েন্ট এসে রাস্তা পারাপার হচ্ছিলেন।

এ সময় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কা লেগে যায়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে জাহেরা বেগম নিহত হয়। আহতহয় সৈয়দ আলী ও তার নাতি। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুস শুকুর মিয়া বলেন, খবর পেয়ে পলাশবাড়ী ও পীরগঞ্জের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট নিয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে