Spinning Records এ স্থান পেলো প্রথম বাংলা কোন রিমিক্স গান


সম্পাদক প্রকাশের সময় : মে ৩১, ২০২২, ৫:১৩ অপরাহ্ণ / ৬৯
Spinning Records এ স্থান পেলো প্রথম বাংলা কোন রিমিক্স গান

ইতিমধ্যে ভালোই সাড়া ফেলেছে তাপস ফিচারিং ঐশীর দুষ্টু পোলাপান শিরনামের গানটি । এবার সেই গানটি থেকে অনুপ্রাণিত হয়ে রিমিক্স করে ডিজে মিথুন এর ভেরিফাইড ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। ইতিমধ্যে ডিজে মিথুনের দুষ্টু পোলাপান রিমিক্স জায়গা করে নিয়েছে Spinnin Records এর টেলেন্ট পুলে। এইটা সত্যি ওয়ার্ল্ড মিউজিকে আমাদের জন্য আশীর্বাদ সরুপ। 

Spinnin’ Records হলো বিশ্বের শীর্ষস্থানীয় সঙ্গীত লেবেলগুলির মধ্যে একটি এবং এটি অনেক ডিজে-র কেরিয়ার শুরু করেছে, যার মধ্যে রয়েছে আফ্রোজ্যাক, মার্টিন গ্যারিক্স, বিঙ্গো প্লেয়ার্স, ক্রিস ক্রস আমস্টারডাম, স্যাম ফেল্ড, অলিভার হেলডেন্স, লুকাস এবং স্টিভ এবং ডিজে অলোক। 

এই বিষয়ে ডিজে মিথুনকে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন ” এইটা আমার জন্য একটা স্বপ্নের মত ” আসলে গানটি থেকে অনুপ্রাণিত হয়ে আমি নিজের ইভেন্টে প্লে করার জন্য আসলে গানটির প্রথমে এই রিমিক্স কম্পোজিশন করা আর যেহেতু বেশ কিছু বছর ধরে বাংলা ইলেকট্রনিক ড্যান্স মিউজিক কে ইন্ট্র্যারন্যাশনালি প্রেজেন্ট করার ইচ্ছা নিয়ে কাজ করছি। তাই বরাবরের মত Apple Music, Spotify, Amazon, YouTube music এ গানটি না দিয়ে চেষ্টা করলাম Spinning Records এ দেবার। শেষ পর্যন্ত গান সাবমিট করার পর গানের কোয়ালিটি আর হয়ত বিভিন্ন দিক বিবেচনা করে আমার কম্পোজিশন করা গানটি তারা প্রথম কোন বাংলা গানকে টেলেন্ট পুলে ভোটিং এ রেখেছেন। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত ডিজে মিথুন । বললেন, ‘অভূতপূর্ব সাড়া পাচ্ছি এটি প্রকাশের পর। বাংলাদেশের ও ইন্ডিয়ান ডিজে তো বটেই, এশিয়া ও ইউরোপের ঘরানার শ্রোতাদের কাছ থেকেও সাধুবাদ পাচ্ছি গানটির জন্য। আশা করছি এখন থেকে নিয়মিত এমন উপহার নিয়ে হাজির হবো।’ Spinning records সাধারণত ওয়াল্ড টপ ফেমাস সব ডিজেদের গান, অরজিনাল মিক্স, রিমিক্স, হিপহপ আর্টিস্টদের গান প্রচার করে এবার সেই তালিকায় যুক্ত হলো বাংলাদেশ তথা ডিজে মিথুনের নামও।