আকাশ-মুক্তির কণ্ঠে নতুন গান

: বিনোদন ডেস্ক
: ২ সপ্তাহ আগে

সঙ্গীতপরিচালক এবং কণ্ঠশিল্পী সিকদার আকাশ। শুধু সঙ্গীত পরিচালনায় না গান গেয়েও পরিচিতি পেয়েছে শ্রোতামহলে। আকাশ নিয়মিত নতুন শিল্পীদের কাজ করে যাচ্ছেন। গানের জগতে নতুন মুখ তামান্না আক্তার মুক্তি।

শুরুতেই চমক হিসাবে দ্বৈত কণ্ঠে প্রকাশ করতে যাচ্ছে নতুন গান। মুক্তির সাথে কণ্ঠ দিয়েছে সিকদার আকাশ। খুব শিগগিরই গানটি রিলিজ হবে সিকদার মিউজিক অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গানটি নিয়ে অনেকটা আশাবাদি তামান্না আক্তার মুক্তি। তিনি বলেন, গানটির সুর ও সঙ্গীত অসাধারণ হয়েছে। গানটির কথা এবং সুর আমিই করেছি। আশা করি সবার ভাল লাগবে। সিকদার আকাশ প্রথম বারের মত জুটি বেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান।

এ বিষয়ে সিকদার আকাশ বলেন, আসলে আমি পুরোদমে পেশাদার সংগীতশিল্পী নই। নিজের সংগীত পরিচালনার পাশাপাশি যতটুকু সময় পাই সেটুকু গানে দিই। এটি আমার ভালোবাসার জায়গা। তিনি আরও বলেন, সৃজনশীল কাজের ক্ষেত্রে অধ্যবসায়টা খুব জরুরি। আমি যে কাজটি করছি সেটি কতটুকু ভালোবাসা নিয়ে করছি এবং শ্রোতাদের একটি কাজ কতটুকু পরিশ্রমের মধ্য দিয়ে দিচ্ছি।

এই বিষয়গুলো গুরুত্বপূর্ণ। আমার মনে হয় নিজের কাজের জায়গায় ডেডিকেটেড হতে হবে। আর মুক্তির গলা আমার খুব ভাল লাগছে তাই তাকে নিয়ে হাজির হলাম। আমার দর্শকরা গানটি কেমন নেয় দেখার পরই সামনে আরো কাজ করব তার সাথে।