কম্বল ও শীতার্ত মানুষের পাশে মানবতার কল্যাণ ফাউন্ডেশন


আবু নাসের সিদ্দিক তুহিন প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ণ /
কম্বল ও শীতার্ত মানুষের পাশে মানবতার কল্যাণ ফাউন্ডেশন

রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ

“মানুষ মানুষের জন্য”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে শতাধিক দরিদ্র, অসহায়, শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে মানবতার কল্যাণ ফাউন্ডেশন।


রোববার (২২ জানুয়ারি) মানবতার কল্যাণ ফাউন্ডেশন ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে ঠাকুরগাঁও শহরের অডিটোরিয়াম চত্বরে এসব কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।


নতুন কম্বল ও শীতবস্ত্র পেয়ে আনন্দ প্রকাশ করে আয়শা খাতুন বলেন, ‘শীতে শরীর কাঁপে ঠনঠন করে। এই কম্বল পেয়ে বড় উপকার হলো। রত্না দিদিকে ধন্যবাদ, আমাদের খোঁজ নেওয়ার জন্য।’


মানবতার কল্যাণ ফাউন্ডেশন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি বিশিষ্ট সমাজকর্মী ও নারী নেত্রী রত্না সিনহা বলেন, ‘শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আমরা চেষ্টা করছি এই শীতে অসহায় মানুষদের পাশে থাকার। এরই লক্ষে আজ আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছি আশা করছি আগামীতেও আরো বিতরণ করা হবে।’


এসময় উপস্থিত ছিলেন, মানবতার কল্যাণ ফাউন্ডেশন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি রত্না সিনহা, সহ সভাপতি নুরেল হক, সাধারণ সম্পাদক মশিউর রহমান, অর্থ সম্পাদক লতা আগারওয়াল সহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

বাংলাদেশ চিত্র/আখলাক