নওগাঁয় স্বেচ্ছাসেবী সংগঠন ভিবিডি নওগাঁ জেলার নতুন কমিটি মেম্বার নির্বাচন ও সংবর্ধনা অনুষ্ঠিত

: তোহান হোসেন পল্লব, স্টাফ রিপোর্টার (নওগাঁ):
: ২ মাস আগে

ভলিন্টিয়ার ফর বাংলাদেশ সংক্ষেপে ভিবিডি নওগাঁ জেলার কমিটি সদস্য বাছাই প্রক্রিয়া ভাইভার মাধ্যমে সম্পন্ন এবং সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ জুলাই) সকাল ১০টায় নওগাঁর পঞ্চ ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট আগামীতে ভিবিডি-নওগাঁ জেলার কমিটি মেম্বার হতে আগ্রহী রেজিস্টেশনকৃত মনোনীত ক্যান্ডিডেটদের ভাইভা পরীক্ষার মাধ্যমে বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিবিডি- রাজশাহী বিভাগের নব নির্বাচিত সারাধণ সম্পাদক পূজন কুমার সাহা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে সদ্য স্বীকৃতি প্রাপ্ত বিভিন্ন ক্যাটাগরিতে সেরা (শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ অধ্যক্ষ ) নওগাঁ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএমটি কলেজ এবং শ্রেষ্ঠ অধ্যক্ষ (প্রতিষ্ঠান প্রধান ,কারিগরি) মো. আব্দুর রহমান রিজভী, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রতিষ্ঠান তেঁতুলিয়া বিএমসি কলেজ ক্যাটাগরিতে অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, সদ্য অবসর প্রাপ্ত সেন্টু আনসারি (উপজেলা সহকারি কৃষি কর্মকর্তা, নওগাঁ সদর), রোটারাক্ট ক্লাব নওগাঁ জেলার সভাপতি মৌসুমী সুলতানা শান্ত, এবং ক্রাফট স্মাইল এর স্বত্বাধিকারী, সাবিনা ফেরদৌস কে ভিবিডি-নওগাঁ জেলার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে ভিবিডি-নওগাঁ জেলার সভাপতি মো:- আল মামুন বলেন – “বিগত দিনের ন্যায় ভিবিডি-নওগাঁ জেলা দেশের মানুষের জন্য কাজ করে যাবে। সমাজের এই সেবামূলক কাজে সকল স্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান” । পরিশেষে পূজন কুমার সাহা (সাধারণ সম্পাদক), ভিবিডি- রাজশাহী বিভাগ সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।