রিলিজ হয়েছে আমিনুল নোহালী’র নতুন গান ‘স্বার্থপর’

: Sub Editor
: ১ মাস আগে

‘স্বার্থপর’ একটা শব্দ। এই শব্দকে উপজীব্য করে নতুন গান বের করেছেন কবি, গীতিকার ও কণ্ঠশিল্পী আমিনুল নোহালী। এটি তার তৃতীয় মৌলিক গান। মুক্তি পেয়েছে ২৪ মে ২০২২ তারিখে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। পুরো গান আপাদমস্তক আবেগে ভরপুর। গানটিতে মিউজিক করেছেন জাকির এইচ. রাজু। বাঁশিতে ছিলেন আতিকুল ইসলাম আতিক এবং কম্পোজ করেছেন এ. আর. আকাশ। বরাবরের মত ‘স্বার্থপর’রও গীতিকার ও সুরকার আমিনুল নোহালী নিজেই। করেছেন মডেলিংও। ভিডিও ডিরেকশন এবং এডিটিংয়ে ছিলেন পাবেল।

এ বছরেরই পহেলা বৈশাখ উপলক্ষ্যে আমিনুল নোহালী’র কণ্ঠে মুক্তি পেয়েছিল ‘আর কখনো ভালোবাসি বলবো না’ এবং ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মুক্তি পেয়েছিল ‘চোখে কান্না ঝরতো যদি’ শিরোনামে দুটি গান। দুটি গানই মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিল। ‘আমিনুল নোহালী ভয়েস’ নামের ইউটিউব চ্যানেলে এবং একই নামের ফেসবুক পেইজে ধারাবাহিকভাবে তার গানগুলো মুক্তি পাচ্ছে। 

আমিনুল নোহালী একজন কবি। ইতোমধ্যে তাঁর বেশ কয়েকটি বই প্রকাশ হয়েছে। পেশায় একজন সরকারি কর্মকর্তা। ব্যস্ততার মাঝেও গান লেখেন এবং সুর করেন। কৈশোর থেকেই লেখালেখি ও গানের প্রতি তাঁর প্রবল দূর্বলতা। জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খাঁনের কণ্ঠের সাথে তাঁর কণ্ঠের অনেকটা মিল আছে বলে অনেকেই মন্তব্য করেন। এ মন্তব্যের প্রতি তিনি অনেক শ্রদ্ধাশীল বলে জানান আমিনুল নোহালী। কারণ তিনি মনির খাঁনের গানের একজন ভক্ত।