আমিনুল নোহালী’র নতুন গান ‘যদি মন থেকে ভালোবাসতে’


সহ বার্তা সম্পাদক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২২, ৫:০৬ অপরাহ্ণ /
আমিনুল নোহালী’র নতুন গান ‘যদি মন থেকে ভালোবাসতে’
আমিনুল নোহালী’র নতুন গান ‘যদি মন থেকে ভালোবাসতে’


মনির খাঁন জুনিয়রখ্যাত সংগীতশিল্পী আমিনুল নোহালী’র নতুন গান মুক্তি পেল ২৮ সেপ্টেম্বর-২০২২ বুধবার বিকেল তিনটায়। স্যাড-রোমান্টিক ধাচের গানটির শিরোনাম ‘যদি মন থেকে ভালোবাসতে’। এরইমধ্যে গানটির মিউজিক ভিডিয়ো তৈরির সকল আয়োজন শেষ হয়েছে। এখন শুধু মুক্তির পালা।
গানটির গীতিকার, সুরকার ও শিল্পী আমিনুল নোহালী নিজেই। এটি তার চতুর্থ মৌলিক গান। গানটিতে মিউজিক করেছেন রিয়াজ মামুন, কম্পোজ করেছেন শিমুল, ডিরেকশন দিয়েছেন এম এ সোহেল, এডিট ও কালার সম্পাদনায় ছিলেন এস আর শাহীন। গানটির মিউজিক ভিডিয়োতে শিল্পী আমিনুল নোহালী’র সাথে অভিনয় করেছেন অভিনয়শিল্পী মুক্তা।
কবি ও সংগীতশিল্পী আমিনুল নোহালী জানান, ‘বিশেষ কিছু কারণে ইচ্ছে করেই গান রিলিজের জন্য কিছুদিন সময় নিয়েছি। অবশেষে আবারও মৌলিক গান নিয়ে হাজির হলাম। এাছাড়া আমার শুভাকাক্সক্ষীরা খুব করে চাচ্ছিল আমার নতুন গান আসুক। সেই চাওয়ারই প্রতিফলন ‘যদি মন থেকে ভালোবাসতে’। জানি না গানের কথা, সুর কতখানি সুন্দর হয়েছে। তবে আমি যথাসাধ্য চেষ্টা করেছি। ভালো-মন্দের বিচার করবে আমার প্রাণপ্রিয় দর্শক ও শ্রোতা। আশা করছি, গানটি রিলিজ হওয়ার পরপরই সবার মনে জায়গা করে নেবে। সবাইকে মিউজিক ভিডিয়ো দেখার ও শোনার অনুরোধ। দর্শক শ্রোতার ভালোবাসাই আমার অনুপ্রেরণা এবং এগিয়ে চলার পাথেয়।’
মিউজিক ভিডিয়োটি রিলিজ হবে ‘আমিনুল নোহালী ভয়েস’নামক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে।