এ.এইচ প্রকাশনী’র নতুন বই ‘সফেদ ক্যানভাসে রক্তের ছোপ’

এ.এইচ প্রকাশনী’র নতুন বই ‘সফেদ ক্যানভাসে রক্তের ছোপ’

সম্প্রতি এ.এইচ প্রকাশনী থেকে ‘সফেদ ক্যানভাসে রক্তের ছোপ’ শিরোনামে একটি কাব্যগ্রন্থ প্রকাশ হয়েছে। কাব্যগ্রন্থটির লেখক হলেন লিটন তালুকদার। প্রচ্ছদ করেছেন শফিক মামুন, অক্ষর বিন্যাস করেছে অংকন গ্রাফিক্স হাউজ। বইটিতে মোট ৫৮টি কবিতা স্থান পেয়েছে। বইটি উৎসর্গ করা হয়েছে কবির পিতা-মাতাকে। ৬৪ পৃষ্ঠার হার্ডকাভারের বইটির মলাটমূল্য ধরা হয়েছে ২০০ টাকা। এরইমধ্যে বইটির মোড়ক উন্মোচনও অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।


কাব্যগ্রন্থটির কবি লিটন তালুকদার জানান, ‘সফেদ ক্যানভাসে রক্তের ছোপ’ কাব্যগ্রন্থটিতে আমি চেষ্টা করেছি এমন সব কবিতা লিখতে যা পড়ে পাঠকের বিবেককে নাড়া দেবে। আর এখানেই আমার স্বার্থকতা ও ভালোলাগা। পাঠক আমার কবিতার মূল্যায়ন করবেন, এ প্রত্যাশা। সেইসাথে, চমৎকার ও কোয়ালিটিফুল একটি বই প্রকাশ করায় এ.এইচ প্রকাশনী’র কর্ণধার আবুল হাশেম ভাইকে কৃতজ্ঞতা জানাই। তার জন্য শুভ কামনা রইল।’
এ.এইচ প্রকাশনীর প্রকাশক আবুল হাশেম জানান, ‘কবি লিটন তালুকদার একজন সুপরিচিত কবি ও সাংবাদিক। এমন গুণিজনের বই প্রকাশ করতে পারা আমার জন্য বিরাট সাফল্যের ব্যাপার। বইটির প্রতিটি কবিতা আমাকে যেমন মুগ্ধ করেছে, তেমনই পাঠককেও মুগ্ধ করবে বলে আশা রাখি। তাঁর সফলতা কামনা করছি।’


বইটি খুব শীঘ্রই দেশের অন্যতম অনলাইন বুকশপ রকমারি ডট কমে পাওয়া যাবে। বছরব্যাপী বই প্রকাশ করায় ইতোমধ্যে এ.এইচ প্রকাশনী সুপরিচিত ও বিশ^স্ত হয়ে উঠছে বলে এ.এইচ প্রকাশনীর কর্ণধার কবি, গীতিকার ও সংগঠক আবুল হাশেম জানান।


উল্লেখ্য যে এ.এইচ প্রকাশনী থেকে এযাবৎ প্রকাশিত একক ও যৌথ বইসমূহ হচ্ছে- ‘মন গহীন’, লেখক- কোহিনূর রহমান; ‘বাসন্তী সন্ধ্যা’, লেখক- সেলিনা শিউলি; ‘অন্ধ জোনাকি’, লেখক- রিতা ধর, ‘চুম্বক ও কাঠ’, লেখক- মাসুম বিল্লাহ এবং ‘লাল ভালোবাসা’, লেখক- মিনহাজ সাদ্দাম।  উপন্যাস : ‘সেই তুমি এলে’- শামছুন্নাহার রুবাইয়া। ‘ঝিনুকের বুকে মুক্তো’, লেখক- দিলু রোকিবা। যৌথ কাব্য : ‘ভালোবাসার নীলফড়িং’, সম্পাদনায়- শেখ মহিউদ্দিন রুমী; ‘স্বপ্নতরী’, সম্পাদনায় মোঃ সাইফুল ইসলাম নাদিম; ‘লোককান্ত’- সম্পাদনায় লকিতুল্লাহ ও মিনহাজ সাদ্দাম’। খুব শীঘ্রই আসছে কোহিনূর রহমানের নতুন কাব্যগ্রন্থ ‘ভালোবাসার নীলকাব্য’। 

Share This Article

Share this post

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com