বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান


Macaziz518@gmail.com প্রকাশের সময় : জুন ২৩, ২০২৪, ১১:৩৫ অপরাহ্ণ /
বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে দুইদিন ব্যাপীর আয়োজনের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় চৌমুহনী পৌর অডিটোরিয়ামে

বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও চৌমুহনী পৌর আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল হক সামছুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন। 

এই সময় আরো উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাহেদ শাহরিয়ার, ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা আক্তার লাভলী, 

উপজেলা মহিলা লীগের সভানেত্রী জেসমিন আক্তার, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য জিহান আল রশিদ, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহির, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিউল আজম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আবুল ফারাহ পলাশ, ভিপি মেজবা উদ্দিন টুটুল সহ জেলা, উপজেলা, পৌর, ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সংসদ সদস্য সহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 

অতিথিদের বক্তব্যে বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠার পর থেকে এই ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন। বাংলাদেশের সকল উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের অর্জন পাকিস্তান আমলের গণতান্ত্রিক অর্জন। জাতির জন্য যখন যা প্রয়োজন মনে করেছে, সেটি বাস্তবায়ন করেছে দলটি।  ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, সব আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশ গঠনে সর্বোচ্চ ভূমিকা পালন করেছে আওয়ামী লীগ।