বিপিআই বন্ধন কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


Nazmus Sakib প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ণ /
বিপিআই বন্ধন কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিপিআই বন্ধন কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক শিক্ষার্থীদের সামাজিক উন্নয়ন মূলক সংগঠন বিপিআই বন্ধন কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(০৭/০৪/২৩) রাজধানী ঢাকার বৃহৎ আইটি প্রতিষ্ঠান ‘ই-লার্নিং এন্ড আর্নিং লিমিটেড’ এর অডিটেরিয়ামে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ডিপ্লোমা ইন কম্পিউটার প্রকৌশল বিভাগের সাবেক শিক্ষার্থী ও ‘ই-লার্নিং এন্ড আর্নিং লিমিটেড’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আশিকুর রহমান এর তত্ববধানে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মোঃ জয়নাল আবেদীন, পরিচালক (প্রশাসন); কারিগরি শিক্ষা অধিদপ্তর। এছাড়াও উক্ত সংগঠনের সভাপতি ও আরএফএল গ্রুপ( প্রশাসন)এর ডেপুটি প্রকৌশলী জনাব আসাদুল্লাহ, সংগঠনের সাধারণ সম্পাদক নর্থ পাওয়ার টেক ইঞ্জিনিয়ারিং’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব ইমরান হুসাইন সহ বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর নানান মেধাবী শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “সরকারি বা বেসরকারি যে কোন চাকরীর ক্ষেত্রে ডিপ্লোমা ইন প্রকৌশলের শিক্ষার্থীরা অনেক এগিয়ে থাকে। আমরা যদি শিক্ষার্থীদের পর্যাপ্ত স্কিল দিতে পারি তবে এরা কখনো বেকার বসে থাকবে না।”

উক্ত আলোচনা সভাতে সদ্য-পড়াশোনা শেষ করেছে বা করতে যাচ্ছে এমন যুবকরা কিভাবে নিজেদের ক্যারিয়ার সাজাবেন এই বিষয়ে পরামর্শ প্রদান করা হয়। পরিশেষে দেশ ও জাতীর কল্যানে দোয়ার মাধ্যমে উক্ত অনুষ্ঠান সমাপ্ত করা হয়।