বেগমগঞ্জে বিএনপির তেল গ্যাস ও প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মুল্যের দাবিতে পদযাত্রা

বেগমগঞ্জে বিএনপির তেল গ্যাস ও প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মুল্যের দাবিতে পদযাত্রা

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন বিএনপির উদ্দ্যেগে চাল, ডাল, তেল, গ্যাস, কৃষি উপকরনের দাম ও প্রয়োজনীয় দ্রব্য মুল্যের বৃদ্ধি এবং বেগম খালেদা জিয়া সহ বিভিন্ন নেতাকর্মীদের মুক্তির দাবিতে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

অত্র ইউনিয়নের পন্ডিত বাজারস্থ বিএনপির প্রধান কার্যালয়ের সামনে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল ও শোডাউন নিয়ে জড়ো হয়।

এরপর চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন ও ইউনিয়ন সভাপতি রফিকুল ইসলাম পাটোয়ারী বক্তব্য রাখেন

তারা বলেন, তেল গ্যাস অন্যান্য দ্রব্য মুল্যে সাধারণ মানুষের সাধ্যের বাহিরে চলে গেছে। তাই সরকার মানুষের প্রতি সহনশীল হওয়ার আহবান জানান। সেই সাথে গনতন্ত্র পুনরুদ্ধার সহ বিএনপির নেতাকর্মীদের মুক্তির জন্য জোর দাবি করেন।

এরপর প্রধান কার্যালয় সামনে থেকে নেতাকর্মীরা পদযাত্রা নিয়ে ইউনিয়নের প্রধান সড়ক হয়ে নোয়াখালী-ঢাকা হাইওয়ে সড়কে গিয়ে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ সভাপতি শাহজাহান সাজু, উপজেলা যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইমন, ছাত্র বিষয়ক সম্পাদক মো. সাজ্জাদ, ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল রেজু, উপজেলা বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবদলের সদস্য সুমন মিয়া, অত্র ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ মামুন, সহ সভাপতি আবুল খায়ের খোকন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও বিএনপির বিভিন্ন অজ্ঞ সংগঠনের নেতাকর্মী সহ আরো অনেকে।

Share This Article

Share this post

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com