দেশের বাজারে এলো এয়ারকম কনফারেন্স সিস্টেম


Macaziz518@gmail.com প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২৩, ৮:৪৫ পূর্বাহ্ণ /
দেশের বাজারে এলো এয়ারকম কনফারেন্স সিস্টেম
দেশের বাজারে এলো এয়ারকম কনফারেন্স সিস্টেম
দেশের বাজারে এলো এয়ারকম কনফারেন্স সিস্টেম


আজিজ আহমেদঃ কোন আলোচনা বা দাপ্তরিক মিটিংয়ে ব্যবহার করা হয় কনফারেন্স সিস্টেম বা ডিস্কাশন সিস্টেম। কোন মিটিংয়ে আলোচ্য বিষয় সঠিক ভাবে তুলে ধরতে এবং সভায় সকলের কাছে বক্তব্য পৌছানোর জন্য এটি বহুল ব্যবহৃত হয়। আমাদের দেশে এর প্রচলন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। যেমন আমাদের জাতীয় সংসদ ভবন, কোন ব্যাংকের বোর্ড মিটিং বা কোন প্রতিষ্ঠানের মিটিং রুমে এর ব্যবহার হচ্ছে।
আমাদের দেশের বাজারে বিভিন্ন ব্রান্ডের কনফারেন্স সিস্টেম পাওয়া যায়। প্রচলিত ব্রান্ডের কনফারেন্স সিস্টেম সাধারনত বিক্রয় পরবর্তী সেবা নিতে অনেকেই বিপাকে পড়েন। তাই সমস্যা থেকে সমাধান দিতে অলেফিন্স ট্রেড কর্পোরেশন নিয়ে এসেছে আমেরিকান প্রযুক্তিতে তৈরী এয়ারকম কনফারেন্স সিস্টেম। এই কনফারেন্স সিস্টেমের মাধ্যমে ২০০ বেশী ইউনিটকে সংযুক্ত করা যায়। এছাড়াও পিটিজেড (PTZ) ক্যমেরা সংযুক্ত করে অটো ট্রাকিং করে ভিডিও কনফারেন্স করা যায়। বিশ্বখ্যাত এই ব্রান্ড দিচ্ছে ৩ (তিন) বছরের বিক্রয় পরবর্তী সেবা। স্পষ্ট সাউন্ড কোয়ালিটি ও আকর্ষনীয় ডিজাইনের কারনে মিটিং বা আলোচনা হবে প্রানবন্ত।
মিটিং রুমের ধরন ও প্রয়োজন অনুযায়ী কনফারেন্স সিস্টেমের দামের তারতম্য হয়ে থাকে। তাই কোন ধরনের কনফারেন্স সিস্টেম ক্রয়ের পূর্বে বিনামূলে পরামর্শ পেতে যোগাযোগ করতে পারেন 01719-300-940 বা 01979-300940 বা 02-55020006 অথবা সরাসরি ভিজিট করতে পারেন https://olefinsbd.com/ অথবা সরাসরি অর্ডার করতে ভিজিট করুন https://olefinsbd.com/product-category/conference-system/

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com