ইউজিসির নবনিযুক্ত চেয়ারম্যানকে খুকৃবি উপাচার্যের অভিনন্দন

ইউজিসির নবনিযুক্ত চেয়ারম্যানকে খুকৃবি উপাচার্যের অভিনন্দন

খুকৃবি প্রতিনিধি:- দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)- চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় বিশিষ্ট ইতিহাসবিদ অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

খুকৃবির উপাচার্য তাঁর বিবৃতিতে বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনায় বিশ্ববিদ্যালয় গুলোতে আজ উচ্চ শিক্ষা ও গবেষণায় ব্যাপক উন্নতি ও অগ্রগতি সাধিত হয়েছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে দ্বিতীয় মেয়াদে পুনরায় চেয়ারম্যান হওয়ায় একজন সৎ,দক্ষ,যোগ্য ও মেধাবী মানুষ হিসেবে অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ মহোদয়ের নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষা,গবেষণা ও অবকাঠামোগত সহ সার্বিক ক্ষেত্রে বৃহৎপরিসরে উন্নয়ন এবং সমৃদ্ধি ঘটবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি “।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের দক্ষিনবঙ্গের উচ্চশিক্ষার অনন্য প্রতিষ্ঠান খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ হতে ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর উত্তরোত্তর সাফল্য, সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ মে) অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে দ্বিতীয় মেয়াদে ইউজিসির চেয়ারম্যান হিসিবে পুনরায় নিয়োগ দেয়া হয়।

Share This Article

Share this post

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com